পুজোয় নতুন ফোন কিনব ভাবলে samsung দিচ্ছে ব্যাপক ছাড় সহ পুরোনো ফোন resale value, এই সুযোগ হাত ছাড়া করবেন না

Samsung এ শুরু হয়েছে Fab Grab Fest । গত বৃহস্পতিবার এই সংস্থা ঘোষণা করেছে । গ্যালাক্সি ৬ ক্লাসিক , গ্যালাক্সি ৬ , গ্যালাক্সি Bud FE এবং Galaxy Bud Pro2 স্মার্ট উয়্যারেবল এবং অ্যাকসেসারিজেও আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। এর সঙ্গে পেয়ে যাবেন হোম অ্যাপ্লায়েন্স যেমন স্মার্টটিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ এবং এয়ার কন্ডিশনারেও আকর্ষণীয় ছাড়। এই সব ছাড় আপনারা পেয়ে যাবেন Samsung এর অফিসিয়াল ওয়েবসাইট এ , Samsung shop app , এবং Samsung এক্সক্লুসিভ স্টোরে। এছাড়াও ২৭.৫ শতাংশ পর্যন্ত ব্যাংক ক্যাশব্যাক । HDFC, ICICI এবং অন্য শীর্ষস্থানীয় ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে।উত্‍সব মরশুমে কিছু শীর্ষস্থানীয় স্মার্টফোনে প্রায় ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। দেখে নেওয়া যাক কী কী রয়েছে এই তালিকায়-

১. সম্প্রতি লঞ্চ করেছে Galaxy S23 FE , Galaxy S23 সিরিজের Fan Edition। ভারতে এর দাম ৫৯,৯৯৯ টাকা।

২. Samsung Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5 গত জুলাই মাসে লঞ্চ হয়েছে। লঞ্চের সময় Fold 5-এর দাম ছিল ১,৫৪,৯৯৯ টাকা, Flip 5-এর দাম ছিল ৯৯,৯৯৯ টাকা মতো ।

৩. ২০২২ সালের অগাস্টে লঞ্চ হওয়া Galaxy Z Fold 4-এর প্রারম্ভিক মূল্য সেই সময় ভারতে ছিল ১,৫৪,৯৯৯ টাকা

৪. Samsung Galaxy S23 Ultra-তেও পাওয়া যাবে ৪৫ শতাংশ ছাড়। বেস এবং Pro মডেলেও এই ছাড় মিলবে। এর দাম ১,২৪,৯৯৯ টাকা।

৫. এছাড়াও, ছাড় পাওয়া যাবে Samsung Galaxy A54 5G , Galaxy A34 5G , Galaxy M34 এবং Galaxy M14-তে।

তাছাড়াও আপনারা পেয়ে যাবেন অন্য গ্যাজেটে, যেমন-
৪১ শতাংশ ছাড় মিলবে Galaxy Tab S9 সিরিজ, সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy Tab S9 FE , এবং Galaxy Tab S9 FE+-এ। শুধু তাই নয়, Samsung ঘোষণা করেছে যেকোনও Galaxy Z Fold 5, Galaxy Z Flip 5, Galaxy S23 Ultra, Galaxy S23+, Galaxy S23, Galaxy S23 FE 5G, Galaxy A54 5G, বা Galaxy A34 5G মডেলে ১৪ অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে কিনলে ৭০ শতাংশ পর্যন্ত রিসেল ভ্যালু ও বাইব্যাক অফার পাওয়া যাবে।

Leave a comment