গেঞ্জি আর হাফ প্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির খানের জামাই,কেন এমন সাজ কি বলছেন আমির কন্যা ?

গত বছরেই সেরে ফেলেছিলেন বাগদান । তাই ২০২৪ শুরুতেই বিয়ে সেরে ফেললেন আমির কন্যা ইরা খান । দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখর সঙ্গে ৪ হাত এক হল । কয়েক মাস আগে বাগদান পর্ব সেরে ছিল ইরা ও নূপুর। সেই সময় তাদের দেখা গেছিল কালো স্যুট ও লাল গাউনে।

তবে বিয়ের জন্য সাবেকি সাজই প্রাধান্য দিয়েছেন ইরা। যদিও আর পাঁচ জন কনের মতো লেহঙ্গা বা শাড়ি পরেননি আমির-কন্যা। বরং,ছক ভেঙে হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নার নিয়ে সেজেছিলেন তিনি। ৩ জানুয়ারি বিয়ের অনুষ্ঠানে ইরার সাজপোশাক নজর কেড়েছে নেটিজেনদের । তবে, ইরার স্বামী নূপুর শিখরের সাজে ছিল অন্য চমক। শেরওয়ানি, পঞ্জাবি নয়— কালো রঙের গেঞ্জি ও সাদা হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে এসে উঠলেন তিনি!

ইরা ও নূপুরের বিয়ের ছবি ও ভিডিয়ো সোশাল মিডিয়া ভাইরাল হতেই নূপুরের সাজপোশাক নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। আচার মেনে বিয়ে না হয় করছেন না তাঁরা, তাই বলে নিজের বিয়েতে গেঞ্জি ও হাফপ্যান্ট! সবাই অবাক । তবে নেটিজেনদের কৌতূহল নিরসন করার উদ্যোগ নিলেন ইরা নিজেই। সমাজমাধ্যমের ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় ইরাকে বলতে শোনা গেল, ”সই সাবুদ করার পরে এ বার নূপুর স্নান করতে যাবে!” ভুল কিছু বলেননি আমির-কন্যা। আদপেই সই-সাবুদ মেটার পর স্নান সেরে গাঢ় নীল রঙের শেরওয়ানিতে সেজে অতিথিদের সামনে এলেন আমিরের জামাই।

পেশায় ফিটনেস প্রশিক্ষক নূপুর। শরীরচর্চার মধ্যেই থাকতে ভালবাসেন। তার সমাজমাধ্যমের পাতায় তাঁর শরীরচর্চা করার ভিডিয়োও কম নেই। নিজের বিয়ের দিনেও সেই অভ্যাস থেকে সরলেন না নূপুর। তিনি ঘোড়ায় বা গাড়িতে চড়ে বরযাত্রীদের সঙ্গে নয়, আট কিলোমিটার দৌড়ে বিয়ের মঞ্চে পৌঁছন তিনি। তার পরে আইনি মতে আমির-কন্যার সঙ্গে বিয়ে সারেন নূপুর। তাই ছিল তার অমন পোশাক ।

ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠানের আরও এক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যেখানে আমির, কিরণ, আজাদসহ পরিবারের অন্যান্যদের জমিয়ে নাচতে দেখা গিয়েছে। গায়িকা তখন গাইছিলেন , ‘মেরি পেয়ারি বেহানিয়া বানেগি দুলহানিয়া’। আমিরকে তখন বেইজ প্যান্টের সঙ্গে জমকালো কালো টি-শার্টে দেখা গিয়েছে। কিরণ রাওকে সালোয়ার কামিজে দেখা গিয়েছে।সাতপাকে বাঁধা পড়েছেন আমির কন্যা ইরা। গত ৩ জানুয়ারি, বুধবার বিয়ে করেন ইরা খান ও নূপুর শিখরে। বুধবার মুম্বইয়ের বান্দ্রার এক পাঁচ তারা হোটেলে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন আমির খানের মেয়ে। উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা দত্ত, কিরণ রাও এবং তাঁদের ছেলে জুনেইদ ও আজাদ রাও খান। সেই বিয়ের অনুষ্ঠানের বেশকিছু অদেখা মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেগুলির মধ্যে একটি ভিডিও তে নব দম্পতিকে প্রতিশ্রুতিবদ্ধ হতে দেখা গিয়েছে।

বিয়ের অনুষ্ঠানের শুরুতে ইরা খান (ira khan) এবং নূপুর শিখরেকে বিয়ের জন্য আইনি কাগজে সই করতে দেখা যায়। এরপর ইরা খান বলে, ‘আমি, নূপুর শিখরেকে আমার বৈধ স্বামী হিসাবে গ্রহণ করছি।’ তখন অতিথি বৃন্দ উল্লাসে ও করতালিতে ফেটে পড়েন। অন্যদিকে নূপুর বলেন, ‘আমি, নূপুর শিখরে, ইরা খান তোমাকে আমার বৈধ স্ত্রী হিসেবে গ্রহণ করছি।’ আর এই মুহূর্তটি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় ভিডিও থেকে । প্রতিশ্রুতি বিনিময়ের সময় নূপুরকে সেই স্য়ান্ডো গেঞ্জি আর শর্টসেই দেখা গিয়েছে। তুলনামূলক সেজেগুজে ছিলেন ইরা। তিনি গর্জাস হারেম প্যান্ট আর এমব্রয়ডার করা ব্লাউজ সঙ্গে একটা নেটের ওড়নায় সেজেছিলেন।

দম্পতি প্রতিজ্ঞা বিনিময় করার সঙ্গে সঙ্গেই একটি রক গান বাজতে শুরু করে। ভিডিও তে দেখা গেছে মঞ্চে উঠে জামাই নূপুরকে জড়িয়ে ধরেন আমির খান। সকলকেই ফোনে এই বিশেষ মুহূর্ত ক্যামেরা বন্দি করতে দেখা যায়। গোটা মঞ্চ এবং বিয়ে বাড়িটিকে সাদা ফুল এবং আলোর মালায় সাজানো হয়েছিল। বিয়ের আগে নূপুরকে জগিং এ যেতে দেখা যায়। সেখান থেকে ফিরেই তিনি ঢোলের তালে তালে নাচ করতে করতে বিয়ে বাড়িতে ঢোকেন। এমনকি তাঁকেও এদিন ঢোল বাজাতে দেখা যায়। বেশ বলাই যেতে পারে ঐ মুহূর্তে খান পরিবারে বেশ খুশির আমেজ । নতুন বছর শুরু তেই তাদের ঘরে খুশির , জোয়ার । আমির খান কেও দেখা যায় তার প্রাক্তন দুই স্ত্রী সাথে বেশ ফুরফুরে মেজাজ এ । এই মুহূর্তে নূপুর এবং ইরা সোশাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলে একের পর এক বিয়ের মুহূর্তে ছবি দেখা যাবে । নূপুরে (nupur shikhare) ইনস্টাগ্রাম দেখলে বোঝা যায় তিনি শরীর চর্চা করতে ভালবাসেন এবং জনপ্রিয় কার্টুন চরিত্র পপাই দ্বারা অনুপ্রাণিত । তাই তো তিনি বিয়ের দিন ও শরীর চর্চা করতে ভোলেন নি ।

Leave a comment