তীব্র গরম থেকে রেহাই পেতে আমাজন নিয়ে এল মিনি পোর্টেবল এসি যার মূল্য ৫০০ টাকা

কি শুনে অবাক হচ্ছেন তো ? এসি তাও আবার মাত্র ৫০০ টাকায় ? হ্যা ঠিকই শুনেছেন এসি কিনতে গেলে আপনাকে খরচ করতে হবে মাত্র ৫০০ টাকা । একবার কিনে নীল সারা বছর গরম থেকে মিলবে রেহাই । বিভিন্ন কোম্পানী গুলি বাজারে একের পর এক এসি আনছে কিন্তু তা কেনার সাধ্য সাধারণ মানুষের বাইরে । তাই প্ল্যান করেও বার বার পিছিয়ে আসতে হয় । এবার আপনার মনে হতে পারে গরম থেকে বাচতে কুলার কেনাও ভাল । কিন্তু বেশির ভাগ কুলারই জল ঢালার ঝামেলা থাকে কিন্তু ঐ ছোট এসি তে এত সব ঝামেলা নেই । ঐ এসি তে আপনি কোম্পানী তরফে ১০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেনটী ও পেয়ে যাবেন ।

আপনি এটি ই কমার্স সাইট আমাজন পেয়ে যাবেন । amazon এ মিনি পোর্টেবল এসি ইউএসবি ব্যাটারি চালিত এসিটি আপনি ২৯ শতাংশ ছাড়ে পেয়ে যাবেন । এর আসল দাম ৬৯৯ টাকা । ছাড়ের পর এটি পাবেন ৪৯৯ টাকায় । এটি ইচ্ছা মতো বাড়িতেও যেমন ব্য়াবহার করতে পারবেন তেমন অফিসে সঙ্গে করে নিয়ে যেতে পারবেন ।

এই এয়ার কন্ডিশনার টেকসই শক্ত প্লাস্টিক দিয়ে তৈরি । এটির ডিজাইন অনেকটা ডেস্কটপের মতো । এয়ার তো এয়ার 3AA ব্যাটারি এবং একটি ইউএসবি কেবিল রয়েছে । আপনার এর ফলে ইলেকট্রিক বিল চিন্তা ও মুক্ত হবেন । এটি কারেন্ট চলে গেলেও কোন অসুবিধা নেই । একবার চার্জ দিয়ে রাখলেই অনেকক্ষণ অব্দি চলবে । নানান রঙে ঐ এসি আপনার আমাজন পেয়ে যাবেন । এবং এটির ডেলিভারী চার্জ ও ফ্রী । এটি যে কোন জায়গায় সহজেই বহন করে নিয়ে যেতে পারেন ।

Leave a comment