তরুণ ফুটবলার দীপেন্দু বিশ্বাসের খেলা নিয়ে ও যথেষ্ট প্রশংসা করতে দেখা যায় মোহনবাগান অধিনায়কে

সোমবার ইন্ডিয়ান সুপার লিগে বহু প্রতীক্ষিত জয় এসেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্টের। নিজেদের ঘরের মাঠেই তাঁরা পরাজিত করেছে শক্তিশালী নর্থইস্ট ইউনাইটেডকে। যা নিয়ে খুশি আপামর বাগান জনতা। তবে ম্যাচের প্রথম দিকেই প্রতিপক্ষের কাছে পিছিয়ে যেতে হয়েছিল মোহনবাগানকে। তবে মিনিট দশেকের মাথায় দলকে সমতায় ফেরান দীপেন্দু বিশ্বাস। তবে প্রথমার্ধের শেষে দল ফের পিছিয়ে গেলেও দ্বিতীয়ার্ধের শুরু থেকেই অনবদ্য ছন্দে ধরা দেয় জোসে মোলিনার ছেলেরা।তারপর ম্যাচের মাঝামাঝি সময় বাগান অধিনায়ক শুভাশিস বসুর গোলে সমতায় ফেরে ময়দানের এই প্রধান। যা অনেকটাই চাপে ফেলে দিয়েছিল প্রতিপক্ষ দলকে। সেই সুযোগ কাজে লাগিয়েই ম্যাচের শেষ লগ্নে গোল করে দলের জয় নিশ্চিত করেন অজি তারকা জেসন কামিন্স। এই জয়ের ফলে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ইন্ডিয়ান সুপার লিগের পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে আসলো মেরিনার্সরা। এদিন খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে যথেষ্ট খুশি থাকতে দেখা যায় বাগান কোচ জোসে মোলিনা‌কে।

পাশাপাশি দলের তরুণ ফুটবলার দীপেন্দু বিশ্বাসের খেলা নিয়ে ও যথেষ্ট প্রশংসা করতে দেখা যায় বাগান অধিনায়ক শুভাশিস বসুকে। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ” খুব ভালো খেলেছে দীপেন্দু। লিগে প্রথম গোল পেল। এতে ওর আত্মবিশ্বাস অনেকটাই বাড়বে। তাছাড়া ভালো হয়েছে তিন পয়েন্ট এসেছে। তিনজনে তিনটে গোল করেছি। টিম খুব ভালো পারফর্ম করেছে। টিম কামব্যাক করেছে। এটা দলের আত্মবিশ্বাস বাড়বে। পাশাপাশি ড্রেসিংরুমের পরিবেশকে আরও সুন্দর করে তুলবে।”

পাশাপাশি ক্লিনশিট প্রসঙ্গে তিনি আরও বলেন, ” দল চেষ্টা করে যাতে ক্লিনশিট রাখা যায়। তবে প্রতিপক্ষ দল ও গোল করার জন্যই নামে। ডিফেন্ডার হিসেবে আমাদের সেই প্রচেষ্টাই থাকে। তবে আমরা যথেষ্ট আক্রমণাত্মক খেলেছি। উপরে উঠে গোল করার চেষ্টা করেছি। তবে আমাদের কর্নার কাজে লাগিয়ে ওরা গোল করে গেছে। এগুলো শোধরানোর চেষ্টা করা হবে। পরবর্তীতে যাতে এই সমস্ত ভুল আর না হয় সেদিকেই সকলের নজর থাকবে।”

Leave a comment